জ্বালানি ও বিদ্যুৎ সাশ্রয়ের লক্ষ্যে সপ্তাহে একদিন রবিবার অনলাইন ক্লাস নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(নোবিপ্রবি) কর্তৃপক্ষ।এছাড়াও অফিসের সময় পরিবর্তন করে ৯ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত করা হয়েছে।

বুধবার (২৪ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তরের বিজ্ঞপ্তিতে তা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়,সপ্তাহে একদিন রোববার অনলাইন ক্লাস কার্যক্রম চলবে।প্রশাসনিক এবং একাডেমিক অফিসসমূহ যথারীতি চলবে। তবে সরকারি আদেশ অনুযায়ী অফিস সময় পরবর্তীতে নির্ধারণ করা হবে।একান্ত অপরিহার্য না হলে সব সভা ভার্চুয়ালি আয়োজন করতে হবে।অডিটোরিয়াম ব্যবহার অতীব প্রয়োজন ছাড়া পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বরাদ্দ বন্ধ থাকবে।

আরো বলা হয়, লাইব্রেরি ভবন, অডিটোরিয়াম ভবনের লিফট বন্ধ থাকবে এবং একাডেমিক ভবন-২ এর চতুর্থ তলা থেকে লিফট চলবে। সব পরিবহন সমূহের ব্যক্তিগত ও অফিসিয়াল (বিশেষ প্রয়োজন ব্যতীত) রিক্যুজিশন বন্ধ থাকবে। অ্যাম্বুলেন্স ব্যবহারের ক্ষেত্রে শিক্ষার্থীদের অবশ্যই মেডিকেল অফিসার/ প্রক্টর/ হল প্রভোস্টের অনুমোদন সাপেক্ষে শুধুমাত্র হসপিটালে পৌঁছে দিয়ে সঙ্গে সঙ্গে অ্যাম্বুলেন্সটি ক্যাম্পাসে ফেরত আসতে হবে।পরীক্ষা সংক্রান্ত বিষয়সমূহ নোটিশের আওতামুক্ত থাকবে।